আজ || শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


ফেনীর দাগনভূঞায় বিনামূল্যে ২২লাখ টাকার কৃষি উপকরণ বিতরণ করল মার্কেন্টাইল ব্যাংক

আবদুল্লাহ আল মামুন:
ফেনীর দাগনভূঞায় মার্কেন্টাইল ব্যাংক পিএলসি এর উদ্যোগে বিশেষ সিএসআর ফান্ডের আওতায় উপজেলার ১ হাজার ৭শ জন প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে আতাতুর্ক মিজান মিলনায়তনে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকরাম হোসেন হুমায়ুন।
মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রামনগর ইউপি চেয়ারম্যান মাষ্টার কামাল উদ্দিন ও মার্কেন্টাইল ব্যাংক দাগনভূঞা শাখা প্রধান মনোয়ার হোসেন সেন্টু প্রমুখ। এসময় সদর ইউপি চেয়ারম্যান বেলায়েত উল্যাহ স্বপন, সিন্দুরপুর ইউপি চেয়ারম্যান নূর নবী, পূর্বচন্দ্রপুর মডেল ইউপি চেয়ারম্যান মাসুদ রায়হান, আতাতুর্ক সরকারি মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ এনায়েত উল্ল্যাহ, মার্কেন্টাইল ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা-নোয়াখালী রিজিয়নের প্রধান ফরিদ উদ্দিন আহমেদ ভূঁইয়া, ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট ও বিভাগীয় প্রধান কৃষি ঋণ বিভাগ মোহাম্মদ সফরুজ্জামান খান, এফভিপি ও শাখা প্রধান ফেনী শাখা মোঃ শাহাদাত হোসেন, ছাগলনাইয়া শাখা প্রধান মোঃ বাহার উদ্দিন, মুন্সির হাট শাখা প্রধান নিজাম উদ্দিন ও সিন্দুরপুর উপশাখা প্রধান মিথুন সাহা প্রমুখ। এছাড়াও সাংবাদিক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।
সংশ্লষ্টি সূত্রে জানাগেছে, উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভা এলাকার ১ হাজার ৭শ কৃষকের মাঝে বিনামূল্যে ১৭০০ বস্তা সার বিতরণ করা হয়েছে। যার বাজার মূল্যে ২২ লাখ টাকা।


Top